মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝাড়ী সীমান্তের নাগর নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের ২৪ ঘন্টা পরপর একই পরিবারের দুই বোনের লাশ উদ্ধার করেছে রংপুরের ডুবুরি দল।

এঘটনায় পরিবার ও এলাকায় মানুষের মধ্যে শোকের ছাড়ায় নেমে এসেছে।

বৃহস্পতিবার দুপুরে ২৪ ঘন্টা নিখোঁজেরর পর মাহাবুবা (১২) ও মাহাফুজা (১০) দুই বোনের লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার চোঁচপাড়া গ্রামের তাহের হোসেনের দুই শিশু কন্যা ও রতœাই বগুলাবাড়ী স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর পড়ুয়া ছাত্রী মাহাবুবা ও তার ছোট বোন রতœাই বগুলাবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের এবারের পিএসসি পরীক্ষার্থী মাহাফুজা ও তার চাচাতো বোন সায়মা মিলে গত বুধবার দুপুর ২টায় বেউরঝাড়ী সীমান্তের নাগর নদীতে গোসল করতে গিয়ে একই পরিবারের তিন সহোদয় বোন নিখোঁজ হয়। ওই সময় প্রত্যক্ষদর্শীরা উদ্ধার অভিযানে এদের মধ্যে সাইদ আলীর মেয়ে সায়মাকে জীবিত অবস্থায় উদ্ধার করে।

অপর দুই সহোদয় বোন মাহাবুবা ও মাহাফুজা নিখোঁজ হয়। পরবর্তীতে স্থানীয়রা বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিস কর্মীদেরকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালিয়ে ব্যর্থ হলে পরে রংপুর হতে একটি ডুবুরী টিম এসে অভিযান উদ্ধার কাজ সন্ধ্যা পর্যন্ত চালিয়ে উদ্ধার করতে ব্যর্থ ।

আজ বৃহস্পিবার ওই ডুবুরি দল আবার অভিযান চালাতে দুপুরে দুই বোনের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

লাশ উদ্ধারের বালিয়াডাঙ্গী উপজেলা নিবার্হী অফিসার আব্দুল মান্নান নিহতদের দেখতে যান ও তাদের পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

বালিয়াডাঙ্গী উপজেলা নিবার্হী অফিসার আব্দুল মান্নান দুই বোনের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজের ২৪ ঘন্টা পর রংপুরের ডুবুরী টিম আবার আজ উদ্ধার অভিযান চালিয়ে লাশ উদ্ধার করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য