মডেল ও অভিনেত্রী সেওতি অনেকদিন ধরেই কুয়েতে থাকেন। তবে সমপ্রতি দেশে ফিরেছেন তিনি। আর ফিরেই নতুন খবর জানান দিলেন তিনি। গত মঙ্গলবার নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এ প্রসঙ্গে জানতে চাইলে সেওতি বলেন, সবশেষ সাইফুল ইসলাম মান্নুর ‘পুত্র’ ছবিতে কাজ করেছিলাম।

কয়েকদিন হলো কুয়েত থেকে দেশে ফিরেছি। আর ফেরার পর নতুন কাজের প্রস্তাব পেলাম। গত মঙ্গলবার রাজধানীর কোক স্টুডিওতে রাঁধুনির একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলাম। অনেকদিন পর নতুন এ কাজটি করে বেশ ভালো লাগলো। এটি নির্মাণ করেছেন রাজু ভাই। আসছে ঈদের আগে এর প্রচার শুরু হবে। আশা করি, আমার নতুন এ কাজটি সকলে পছন্দ করবেন। এ ছাড়া ঈদের জন্য বেশকিছু নাটকেরও প্রস্তাব পেয়েছেন তিনি।

তবে এখনও কোনো নাটকের জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি তিনি। উল্লেখ্য, সেওতি মডেলিংয়ের পাশাপাশি বেশকিছু নাটকে অভিনয় করে আলোচনায় আসেন। জয়ন্ত রোজারিওর নির্দেশনায় প্রথম বিজ্ঞাপনে মডেল হন তিনি।

এরপর গ্রামীণফোন, রবি, আশিয়ান সিটি, আইএফআইসি ব্যাংক, বিট রেজর’, ‘রবি গোল্ড কয়েন’ এবং সবশেষ টিটো রহমানের আরএফএলে বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। সেওতির দুই সন্তান শাহীর ও তাইসির। স্বামী, সন্তান আর সংসারের টানেই তাকে কুয়েত থাকতে হয়। যে কারণে বছরজুড়ে তাকে মিডিয়ায় কাজ করতে দেখা যায় না।

সেওতি অভিনীত প্রথম নাটক ছিল মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘সিক্সটি নাইন’। এরপর ‘লাল নীল বেগুনী’, ‘গ্রাজুয়েট’. ‘কমলা রকেট’সহ আরো বেশকিছু ভালো ভালো নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য