নীলফামারী জেলা সদরের উত্তর চওড়া বড়গাছা স্কুল এন্ড কলেজে বহিরাগত দুষ্কৃতি কর্তৃক অধ্যক্ষের উপর হামলা করার প্রতিবাদে ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে চওড়া বড়গাছা স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক কর্মচারীদের আয়োজনে এই মানব বন্ধন কর্মসূচী পালিত হয়।

কর্মসূচীতে প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী সহ নীলফামারী জেলা বাংলাদেশ শিক্ষক সমিতি এবং অন্যান্য শিক্ষকগন অংশগ্রহন করেন। উক্ত কর্মসুচীতে বহিরাগত কর্র্তৃক অধ্যক্ষের উপর হামলাকারীদের শাস্তির দাবী তুলে ধরে বক্তব্য রাখেন বাশিস সভাপতি উত্তম কুমার রায়, তিমির কুমার বর্মন,শফিকুল ইসলাম প্রমুখ।

স্থানীয়রা জানান, ০১ আগষ্ট বিকালে স্থানীয় মো: মনোয়ার হোসেন মুন ও তার পিতা মোজাম্মেল হক অধ্যক্ষ শহিদুল ইসলামকে তার দায়িত্ব কর্তব্য পালনরত অবস্থায় কলেজ ক্যাম্পাসে অতর্কিত ভাবে হামলা ও এলোপাথাড়ী মারডাং করে। এসময় কলেজে উপস্থিত শিক্ষক ও কর্মচারীগন আহত অবস্থায় তাকে রক্ষা করে নীলফামারী হাসপাতালে ভর্তি করান। বর্তমানে তিনি নীলফামারী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কর্মসূচীতে অধ্যক্ষের উপর বর্বর এই হামলায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। সেই সাথে অধ্যক্ষ শহিদুল ইসলামের উপর হামলাকারীদের দৃষ্টামুলক শাস্তির দাবী জানানো হয়েছে মানববন্ধন থেকে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য