‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’র সেটে শাহরুখ খান ও আনুশকা শর্মা ইমতিয়াজ আলি পরিচালিত ‘জাব হ্যারি মেট সেজাল’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান ও আনুশকা শর্মা। সম্প্রতি তারই অংশ হিসেবে টেলিভিশন সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’র দৃশ্যধারণে হাজির হয়েছিলেন এই জুটি।

আর সেখানেই তাদের অনাকাঙ্খিত অতিথি হিসেবে হাজির হয় একটি চিতা বাঘ। ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ফিল্মসিটিতে বিকেলে শুরু হওয়ার কথা ছিলো ‘ইয়ে রিশতা কিয়া কেহলাতা হ্যায়’র দ্শ্যৃধারণ। কিন্তু শাহরুখ ও আনুশকার ব্যস্ত শিডিউলের জন্য মধ্যরাতে শুটিং শুরু হয়।

সেসময় শুটিং চলাকালীন সেটের কাছাকাছি একটি চিতা বাঘ চলে আসে। শাহরুখ খানের দেহরক্ষী দেখেন, বাঘটি একটি কুকুরছানা নিয়ে চলে যায়। এর আগেও এই ধারাবাহিকটির শুটিং সেটে বাঘের আক্রমণের ঘটনা ঘটেছিলো। এ ছাড়া কালার্সে চ্যানেল প্রচারিত ‘এক শৃঙ্গার স্বাভিমান’ নামের একটি সিরিয়ালের শুটিংয়ের সময় বাঘের আক্রমণের ঘটনা ঘটে।

সেই সেটে উপস্থিত ছিলেন একটি পরিবার। হঠাৎ একটি চিতা বাঘ জঙ্গল থেকে শুটিং সেটে আক্রমণ করে এবং ধারালো দাঁত দিয়ে সেই পরিবারের সঙ্গে আসা আড়াই বছর বয়সী এক শিশুর ঘাড় কামড়ে ধরে নিয়ে যায়। কিছু দূর যাওয়ার পর বাঘটি শিশুটিকে ফেলে চলে যায়। এরপর শিশুটিকে দ্রুত হাসপাতালে নেওয়া হয় কিন্তু তাকে বাচানো যায়নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য