সময়ের থেকেও যেন একটু বেশি গতিতে এগিয়ে চলেছে প্রযুক্তি। আর এর কল্যাণে সুযোগ যেমন বাড়ছে, তেমনই বাড়ছে সুযোগসন্ধানীর সংখ্যা। অপব্যবহারের নিদর্শন প্রায়ই মেলে খবরের শিরোনামে। বিশেষ করে তা যদি সেলিব্রিটি সংক্রান্ত হয়। কে কোথায় ওয়ার্ডরোব ম্যালফাংশনের শিকার হচ্ছে, কোথায় আবার বডি শেমিং হচ্ছে সমস্ত খবর ইদানীং সোশ্যাল মিডিয়া মারফতই ছড়িয়ে পড়ছে মানুষের কাছে। ভাইরাল হচ্ছে বিকৃত ছবি।

নেটদুনিয়ায় এমন ছবি বিকৃতির শিকার হলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ছড়িয়ে পড়ল তার নগ্ন ছবি। তবে আসল নয় নকল। ছবিটি ভাল করে দেখলেই বোঝা যাবে অন্য কোনও মডেলের নগ্ন দেহের উপর ফটোশপ করে বসানো হয়েছে দীপিকার মুখ। এক কৃষ্ণাঙ্গ মডেলের শরীর আঁকড়ে দাঁড়িয়ে রয়েছেন কেউ।

ছবিটি আবার আপলোড করা হয়েছে ম্যাক্সিম নামক প্রখ্যাত ম্যাগাজিনের প্রচ্ছদের আকারে। কভারে এও লেখা হয়েছে কীভাবে পুরুষতান্ত্রিক গ্ল্যামার জগতে দাপিয়ে বেড়াচ্ছেন দীপিকা। আর এই ছবি নিয়েই শুরু হয়েছে নয়া বিতর্ক। একের পর এক প্রতিক্রিয়া মিলছে নেটদুনিয়ায়।

নায়িকার এহেন অপমানে নিন্দায় সরব হয়েছেন নেটিজেনদের একাংশ। যদিও এ নিয়ে নায়িকার তরফ থেকে কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত মেলেনি। তিনি এখন ব্যস্ত ‘পদ্মাবতী’র শুটিংয়ে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য