ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মিন্টু তালুকদার (৪৮) নামে মানব পাচারকারী চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ।

গত রোববার সন্ধায় ফুলবাড়ী পৌর শহরের গোলজার এর ফার্নিচারের দোকান থেকে তাকে আটক করা হয়। আটক মিন্টু তালুকদার গোলগঞ্জ জেলার মুকসুদপুর থানার পাথর ঘাটা গ্রামের আব্দুস ছাত্তার তালুকদারের ছেলে। সে বর্তমানে ঢাকা ডেমরা থানায় দক্ষিন যাত্রাবাড়ী ৩২০/৫ এলাকার বাসীন্দা।

এই ঘটনায় মিন্টু তালুকদারের দ্বারা প্রতারনার শিকার, ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া গ্রামের সোহরাব মন্ডলের ছেলে গোলজার হোসেন বাদি হয়ে, ওই দিন রাতে ফুলবাড়ী থানায় মিন্টু তালুকদারসহ, মিন্টু তালুকদারের তিনজন সঙ্গির নাম উল্লেখ করে ১৫ জনকে আসামী করে, ২০১২ সালের মানব পাচার আইনের ৭ ও ১২ ধারায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং ৯০।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন, ধৃত মিন্টু তালুকদার এক জন অবৈধ্যপথে বিদেশে মানব পাচারকারী চক্রের সদস্য। সে গত ২০১৫ সালে, পশ্চিম গৌরী পাড়া গ্রামের বাসীন্দা গোলজার হোসেনের পরিচিত, দিনাজপুর সদর উপজেলার আনিছুর রহমান নামে এক ব্যাক্তিকে মালোয়শিয়া চাকুরী দেয়ার নাম করে নিয়ে যায়।

এর পর আনিছুরকে পানিপথে মালোশিয়ায় নিয়ে গিয়ে একটি নির্জন জঙ্গলে আটকে রেখে ৪লাক ১০ হাজার টাকা মুক্তিপন আদায় করে। সে একই ভাবে নতুন আরটি লোক কে নিতে ফুলবাড়ীতে আসলে, ভুক্তভুগী গোলজার হোসেন তাকে আটক করে থানায় খবর দিলে, পুলিশ তাকে আটক করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য