সুবল রায়, বিরল থেকেঃ দিনাজপুরের বিরলে ভ্রাম্যমান আদালতে এক মহিলা মাদক ব্যবসায়ীসহ অপর এক ধূমপানের প্রচারকারীর কারাদন্ড হয়েছে।

রবিবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালযের এসআই হেলাল উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স বিরল উপজেলার ধর্মপুর ইউপি’র কামদেবপুর গ্রামে আব্দুল বাতেনের পুত্র আনারুল ইসলাম বাবু’র বাড়ীতে অভিযান চালিয়ে তার স্ত্রী আঞ্জুমান আরাকে আটক করে ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ,বি,এম, রওশন কবীর আঞ্জুমান আরাকে ৬মাস বিনাশ্রাম কারাদন্ডাদেশ প্রদান করে।

অপরদিকে, উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ,বি,এম, রওশন কবীর কালিয়াগঞ্জ বাজারে উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর সেখ মোঃ মঞ্জুর আলমসহ ধূমপান বিরোধী অভিযানে আকিজ গ্রুপের তামাকজাত দ্রব্য/ধূমপান এর প্রচারণার জন্য পোষ্টার ও গিফট বিতরণকালে সদর উপজেলার ঘাসিপাড়া মহল্লার মৃত তোফাজ্জল হোসেনের পুত্র সেলসম্যান আনোয়ার হোসেনকে আটক করে। বিজ্ঞ বিচারক তাঁকে ৫হাজার টাকা দন্ডাদেশ প্রদান করে।

পরে বিকালে উপজেলা পরিষদ চত্ত্বরে আটককৃতদের নিকট উদ্ধারকৃত মালামাল উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ,বি,এম, রওশন কবীর এর উপস্থিতিতে ধ্বংস করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য