মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদা পৌর শহরের দিনের বেলায় পৃথক পৃথক ভাবে দুটি বাসা বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। রবিবার দুপুর ১২ টায় জমাদারপাড়া গ্রামের প্রাইমারি স্কুল শিক্ষক দম্পতি মিজানুর রহমানের বাসায় এবং সর্দারপাড়া গ্রামের তহিদুল ইসলামের বাসায় জানালার গ্রিল কেটে আনুমানিক ৪ ভরি স্বর্ণ ও ৪৭ হাজার টাকা নগদ টাকা নিয়ে যায় চোরেরা।

স্কুল শিক্ষক দম্পতি মিজানুর রহমান দীর্ঘদিন ধরে এ্যাডঃ খলিলুর রহমানের বাড়িতে ভাড়া থাকতো। প্রতিদিনের মত গতকাল রবিবার সকালে মিজানুর রহমান ও স্ত্রী স্কুল শিক্ষিকা কর্মস্থলে চলে যান। দুপুরে মিজানুর বাসায় এসে দেখতে পান জানালার গ্রিল কেটে আলমারি ভেঙ্গে নগদ ৩৫ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে চোর। অপরেিদক তহিদুল ইসলামের স্ত্রী স্কুল শিক্ষিকা সকালে বাসা থেকে স্কুলে যান।

তহিদুল ইসলাম ঢাকা থেকে সকালে বাসায় ফিরে দেখতে পান জানালার গ্রিল কাটা। পরে বাসায় প্রবেশ করে দেখেন ২ ভরি স্বর্ণ ও ১২ হাজার টাকা চুরি হয়েছে। দিন দুপুরে একই এলাকায় চুরি হওয়ায় এলাকার ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বোদা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য