আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা জেলা যুবদলের কমিটি নিয়ে সম্প্রতি জামিরুল ইসলাম খন্দকার গ্রুপ ও মাহমুদুন্নবী রিটু গ্রুপের মধ্যে উত্তেজনা চলে আসছিল।

উল্লেখ্য দলীয় সুত্রে জানা গেছে, কেন্দ্রীয় কমিটির অংশ হিসেবে যুবদলের দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে যুবদলের আহবায়ক মাহমুদুন্নবী রিটুর নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা গত ২৭ জুলাই বিভিন্ন কর্মসূচী পালন করে।

ওই একই কর্মসূচী পালন উপলক্ষে রোববার সদর থানা যুবদলের সভাপতি জামিরুল ইসলাম খন্দকার ও শহর যুবদলের সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ডলারের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি জেলা বিএনপির কার্যালয়ে গিয়ে শেষ হয়।

কেন্দ্রীয় বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান বাবু, শহর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হানিফ বেলাল, বিএনপি নেতা আমানুল্যাহ চৌধুরী সাজু, আব্দুল কাফি মন্ডল প্রমুখ এই মিছিলে অংশ নেন।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে পৌছুলে রিটু গ্রুপের নেতাকর্মীরা মিছিলটিতে বাঁধা দেয়। এসময় দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সৃষ্টি হয়। তাৎক্ষনিকভাবে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য