মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের আটোয়ারীতে “৪৬তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা গতকাল রবিবার(৩০ জুলাই )আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে। জানাগেছে, বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ক্রীড়া সমিতি, আটোয়ারীর আয়োজনে ২৭ জুলাই হতে দিনব্যাপী আটোয়ারী মডেল প্ইালট উচ্চ বিদ্যালয় মাঠে কঠোর নিরাপত্তা ও সুশৃঙ্খল পরিবেশে মাধ্যমিক পর্যায়ের স্কুল মাদ্রাসার শিক্ষার্থীরা সংশ্লিষ্ট শিক্ষক ও পরিচালনা কমিটির সহযোগিতায় শান্তিপুর্ণ ভাবে খেলা সম্পন্ন করেছে।

প্রতিযোগিতার মধ্যে বালক ও বালিকাদের মধ্যে হ্যান্ডবল, ফুটবল, কাবাডি ও সাঁতার প্রতিযোগিতাই ছিল অন্যতম। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তোবারক হুসেন জানান, ইউনিয়ন পর্যায়ে খেলায় যারা বিজয়ী হয়েছে তারাই উপজেলা পর্যায়ে খেলায় অংশ গ্রহন করেছে। উপজেলা পর্যায়ের বিজয়ীরা এখন জেলা পর্যায়ে খেলবে।

রবিবার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে এবং একাডেমিক সুপারভাইজার রেজাউন নবী রাজা’র সঞ্চালনায় সমাপনি অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে খেলোয়াড়দের উদ্দেশ্যে উৎসাহ মুলক বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রাণী রায়, আটোয়ারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুশ প্রমুখ।

আলোচনা শেষে বিজয়ীদের হাতে আকর্ষনীয় পুরস্কার তুলে দিয়ে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের সমাপনি ঘোষনা করেন উপজেলা চেয়ারম্যান ও সভাপতি ৪৬তম গ্রীষ্মকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার সভাপতি আলহাজ্জ্ব মোঃ আব্দুর রহমান। সমাপনি অনুষ্ঠানে উপজেলার প্রশাসনিক কর্মকর্তা, মাধ্যমিক শিক্ষা অফিসের কর্মকর্তা কর্মচারী,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী,খেলোয়াড়,জনপ্রতিনিধি সহ গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য