চলচ্চিত্রের জনপ্রিয় মুখ পূর্ণিমা। চলচ্চিত্রের পাশাপাশি বিশেষ দিনগুলোর জন্য টিভি নাটকে অভিনয় করেন তিনি। বিশেষত ঈদ উপলক্ষে নির্মিত নাটকগুলোতেই দেখা মেলে পূর্ণিমার। সেই ধারাবাহিকতায় এবার ঈদুল আযহার জন্য একটি নাটকে কাজ করছেন পূর্ণিমা।

পুরান ঢাকায় ‘অন্ধ জনে অন্ধ ক্ষণে’ নামের একটি নাটকে কাজ শুরু করেছেন তিনি। এতে পূর্ণিমার বিপরীতে আছেন সজল। ইউসুফ আলী খোকনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রুমান রুনি। তিনি বলেন, এ নাটক নিয়ে আমি খুব আশাবাদী।

গল্পটি বেশ দারুণভাবে সাজিয়েছেন রচয়িতা। এ নাটকে পূর্ণিমা আর সজল অন্ধ চরিত্রে অভিনয় করেছেন। অন্ধ চরিত্রে এবারই প্রথম কাজ করছেন তারা। অন্ধজনে অন্ধক্ষণে গল্পটি আবর্তিত হয়েছে অদ্ভুত এক ভালোবাসার বন্ধনে। যেখানে নাজমুল (সজল) আর পরী (পূর্ণিমা) দুজনই অন্ধ।

এই সমাজ ব্যবস্থা তাদের অন্ধ বানিয়েছে। মানুষের জীবনের কিছু কঠিন সময়ের সিদ্ধান্ত মানুষকে অনেকটা বিপথে ঠেলে দেয় সেই বিষয়টি এ নাটকে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি, দর্শক আমার এ কাজটি পছন্দ করবেন।

আসছে ঈদে নাটকটি যে কোনো একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়। উল্লেখ্য, পূর্ণিমা সবশেষ মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় একটি মেহেদীর মডেল হিসেবে কাজ করেছেন। নতুন এ বিজ্ঞাপনে তার সঙ্গে ইমনকে দর্শকরা দেখতে পান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য