মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদায় মারপিট সহ বসত বাড়িতে অগ্নি সংযোগ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের মহাজনপাড়া গ্রামে গত শুক্রবার বিকেলে ও শনিবার সকালে দফায় দফায়।

সরজমিনে গিয়ে জানা যায়, জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় এমপি এ্যাডঃ নুরুল ইসলাম সুজনের ভাতিজা মহাজানপাড়া গ্রামের ওসমান আলী মাষ্টারের পুত্র রবিউল ইসলাম ডলার এর নেতৃত্বে স্থানীয় কিছু যুবক গত শুক্রবার বিকেলে ঐ গ্রামের আয়েদ, মকছেদ,তফিল ও ওসমান এর বসত বাড়িতে অগ্নি সংযোগ ও মারপিট সহ হামলা চালান। পরে গতকাল শনিবার আরেক দফায় ১টি বসত বাড়িতে অগ্নি সংযোগ ও হামলা করা হয়।

বোদা থানায় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনর্চাজ মোঃ নজরুল ইসলাম জানান, ৪টি বসত বাড়িতে আগুন নিয়ন্ত্রণে আনা হয়, যার ক্ষয়ক্ষতির পরিমাণ অনুমানিক ৪ লক্ষাধিক টাকা হতে পারে।

অগ্নি সংযোগ এর সময় মারপিটে আহত ৪জনকে হাসপাতালে ভতি করা হয়েছে। বোদা থানার অফিসার ইনচার্জ এ,কেএম নুরুল ইসলাম জানান, মারপিটের ঘটনায় ১টি মামলা দায়ের করা হয়েছে। অগ্নি সংযোগের ঘটনায় এ রিপোট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য