গত রমজানে চাটনীর একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেন চলতি সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গত সপ্তাহে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে ভিন্ন আঙ্গিকে এই বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হয়। এর নির্দেশনা দেন নাফিস রেজা। বিজ্ঞাপনচিত্রে একটি বাড়ির চকচকে বারান্দা, সাদা হাঁস আর একটি স্বচ্ছ পানির পুকুরে শাপলা ফুল ফুটে উঠার দৃশ্যগুলো বেশ সুন্দরভাবে ফুটে তুলেছেন বিজ্ঞাপনচিত্রের চিত্রগ্রাহক। আর বৃষ্টির মধ্যে হঠাৎ বাড়ির জানালা খুলতেই দেখা যায় পরীমনির হাসিভরা মুখ।

বাণিজ্যিক সিনেমার গানের মতো ছিল এর দৃশ্যায়ন। টিভিতে হঠাৎ কারো চোখ পড়লে বোঝায় যাবে না এটা কোনো টিভি বিজ্ঞাপন-চিত্র। ছোট পর্দায় এই বিজ্ঞাপনচিত্রে ভিন্ন এক পরীকে দেখছেন দর্শক। এ বিষয়ে উচ্ছ্বসিত পরীমনি বলেন, বিজ্ঞাপনচিত্রে আমার কণ্ঠে ছিল ‘একটুখানি ইশ, বুকেতে ফিসফিস’ শিরোনামের একটি জিঙ্গেল। ‘ইশ’ বলার ব্যাপারটা সত্যিই অনেক মজার ছিল। সবার এমন রেসপন্স যেন কোনো সিনেমা হিট হলে যা হয়। বেশ ভালো সাড়া পাচ্ছি। আর সবাই এখন আমাকে দেখলে বলে ওঠে ইশ..।

বিজ্ঞাপনচিত্রে জল পেরিয়ে, সবুজ মাঠ পেরিয়ে শাপলী দীঘির মধ্যে পরীর ডুব দেয়ার দৃশ্যগুলো ধারণ করার পাশাপাশি সুন্দরভাবে নির্দেশনা দিয়েছেন পরিচালক নাফিস। নৌকা ও রঙ-বেরঙের পাখির মধ্যে দোলনায় ঝুলতে থাকার দৃশ্যসহ সব দৃশ্য দর্শকরা পছন্দ করেছে বলে জানিয়েছেন পরী। এদিকে, খুব শিগগিরই পরীমনি অভিনীত এবং অপূর্ব রানা পরিচালিত ‘ইনোসেন্ট লাভ’ ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন জেফ। সমপ্রতি ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে।

এ ছাড়া কিছুদিন আগে ‘বাহাদুরী’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করেন পরী। ছবিটি পরিচালনা করছেন শফিক হাসান। এছাড়াও তার অভিনীত ‘সোনাবন্ধু’, ‘স্বপ্নজাল’, ‘অন্তর জ¦ালা’,‘নদীর বুকে চাঁদ’ নামের ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। এসব ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন জায়েদ খান, সাইমন সাদিক ও নবাগত ইয়াশ রোহান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য