ঢালিউডে আইটেম গানের পরিচিত মুখ বিপাশা কবির বেশ কয়েক বছর ধরেই চলচ্চিত্রে কাজ করছেন। এমনকি বর্তমানে প্রধান নায়িকা চরিত্রেও কাজ করেছেন তিনি। কিছুদিন আগে ‘খাস জমিন’ নামে নতুন একটি ছবিতে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেছেন বিপাশা। সারোয়ার হোসেন পরিচালিত এ ছবিতে তার সহশিল্পী সাইমন সাদিক। এর আগে শাহরিয়াজের বিপরীতে সায়মন তারিকের ‘গুন্ডামী’ ছবিতে প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেছেন তিনি।

আর সর্বশেষ বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির একটি গানে ভিন্নভাবে হাজির হয়েছিলেন তিনি। তবে চলচ্চিত্রের বর্তমান অবস্থা দেখে নিজের ক্যারিয়ার নিয়ে টেনশনে এই অভিনেত্রী। বিপাশা কবির বলেন, বর্তমানে তো নতুন কোনো ছবির তেমন শুটিং হচ্ছে না। আর মনের মতো গল্প ও চরিত্র পাচ্ছি না। তবে আমি ‘খাস জমিন’ ছবিটি নিয়ে বেশ আশাবাদী। এ ছবিতে আমার চরিত্রের নাম রুপা। এ ছবির গল্পটা একটু ভিন্ন ধরনের। ছবির গল্পটা জমিজমা নিয়ে।

এখানে ভূমি দস্যুদের আধিপত্য ছাড়াও এ ছবিতে গরিব ভূমিহীন মানুষদের গল্প ফুটে উঠবে। ছবির গল্পে টানটান উত্তেজনার বিষয় রয়েছে। খুব শিগগিরই এ ছবির সকল কাজ শেষ হবে। বিপাশা আরো বলেন, নতুন ছবিতে ভিন্ন চরিত্রে দর্শকের সামনে হাজির হতে চাই আমি। আর সেই ধরনের চরিত্রের অপেক্ষায় আছি। এজন্য নতুন কোনো কাজ হাত দেয়া হচ্ছে না। আর চলচ্চিত্র অঙ্গনে বর্তমানে বিভিন্ন আন্দোলন চলছে। সবকিছু নিয়ে একজন অভিনয়শিল্পী হিসেবে আমি বেশ চিন্তিত। তবে আমার চাওয়া থাকবে খুব দ্রুত সবকিছু ঠিক হয়ে যাক।

উল্লেখ্য, বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির টাইটেল গানে সবশেষ দেখা গেছে বিপাশা কবিরকে। আর তার অভিনীত ও শেখ ডেভিডের চিত্রনাট্যে ‘খাস জমিন’ ছবিটি প্রযোজনা করছে ইয়নলিয়ন ইন্টারন্যাশনাল মুভিজ। এ ছবিতে গল্পের প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য