রমেন বসাক, হাকিমপুর (দিনাজপুর) থেকেঃ দিনাজপুরের হাকিমপুরে সড়ক দূর্ঘটনায় হাকিমপুর থানার এক এএসআই ও এক কনস্টেবল নিহত হবার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে এ দূর্ঘটনা ঘটে।

হাকিমপুর থানা ওসি আব্দুস সবুর জানান, এএসআই আব্দুল হাই সিদ্দিক ও কনস্টেবল আশরাফুল ইসলাম থানা সদরের দক্ষিনবাসুদেবপুর মহল্লায় গ্রেফতারি পরোয়ানামূলে আসামী আটকের ও বিবিধ মামলার তদন্তের জন্য থানা থেকে মোটরসাইকেলে রওনা দেন।

সেখান থেকে উপজেলা পরিষদ সড়কপথে থানায় ফেরার পথে পরিত্যাক্ত হিরামতী সিনেমার সামনে পৌছিলে সেখানে দাড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে এসময় পিছন দিক থেকে আসা আরো একটি খালি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কাদিলে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে তারা গুরুতর আহত হন।

এরপর স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেন। এবং প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাপাতালে প্রেরণ করলে পথিমধ্যে দু’ জনেরই মত্যু ঘটে।

এএসআই সিদ্দিক নিলফামারী জেলার সৈয়দপুর থানাধীন দিঘলডাঙ্গী গ্রামের আহম্মদ আলীর ছেলে । এবং কনেস্টবল আশরাফ আলী গাইবান্ধা জেলার পলাশবাড়ি ধানাধীন বেসকোপা গ্রামের বজলার রহমানের ছেলে। পুুলিশ ঘাতক ট্রাক দুটি আটক করেছেন। তবে চালকরা পলিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য