বিরলে উপজেলা ছাত্রলীগের আয়োজনে এইচএসসি ১ম বর্ষের নবীণ শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে বিরল পাইলট মডেল উচ্চবিদ্যালয়ের খেলার মাঠে উপজেলা ছাত্রলীগের সভাপতি সারওয়ারুল ইসলাম রাসেল -এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সম্পাদক মিঠুন কুমার রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আবদুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু হাসান, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য ও বিরল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সুফিয়া নাহার মঞ্জু, জেলা ছাত্রলীগের আহ্বায়ক পারভেজ আহমেদ চৌধুরী পরাগ, যুগ্ম-আহ্বায়ক সাদেকুর রহমান বিপ্লব, নবীণদের মধ্যে এইচএসি প্রথমবর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান মুন্না ও ফারমিনা আক্তার।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্জ সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম-সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ইদ্রিস আলী, যুগ্ম-আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাজু, যুবলীগের সভাপতি আবদুল মালেক প্রমুখ।

প্রধান অতিথি খালিদ মাহমুদ চৌধুরী নবীনদের সঠিক ইতিহাস থেকে শিক্ষা গ্রহণের আহ্বান জানিয়ে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি আদর্শের সু-শৃঙ্খল সংগঠন। ছাত্রলীগের আদর্শকে ধারণ করে ছাত্রলীগ কর্মীদের ছাত্র ও যুবসমাজকে অন্ধকার জীবন থেকে ফিরিয়ে আলোর দিকে নিয়ে আসার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানের শুরুতে উপজেলার সকল কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থীদের হাতে রজনীগন্ধা ফুল তুলে দিয়ে বরণ করে নেন। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য