দেলোয়ার হোসেন বাদশা, চিরিরবন্দর থেকেঃ দিনাজপুরের চিরিরবন্দরে নিখোজের ৪ দিন পর জহির উদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে চিরিরবন্দর থানা পুলিশ। বৃহস্পতিবার বিকালে ইসবপুর ইউনিয়নের বাঙালপাড়া গ্রামের ডাঙ্গির পাড়ের বাশঁঝাড় থেকে তার অর্দ্ধ গলিত মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের লোকজন জানান, গত ২৪ জুলাই সোমবার বিকালে জহির উদ্দিন বাড়ী হতে বাহির হয়ে গেলে আর ফেরৎ আসেনি।

আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোজ খবর নিয়ে তাকে পাওয়া যায় নাই। বৃহস্পতিবার দুপুরে ওই এলাকার জনৈক মহিলা বাঁশঝাড়ে তার মরদেহ দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয় এলাকাবাসী এসে জহিরের মরদেহ সনাক্ত করে চিরিরবন্দর থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো: হারেসুল ইসলাম জানান, মরদেহের সুরতহালে আপাতত কিছু বোঝা যাচ্ছেনা কারন বাঁশঝাড়ে পড়ে থাকা মৃতদেহ অর্দ্ধ গলিত ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই প্রকৃত ঘটনা জানা যাবে। মৃত জহির উদ্দীন ইসবপুর ইউনিয়নের বাঙালপাড়া গ্রামের মৃত আহমেদ আলীর পূত্র বলে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য