পঞ্চগড়ে তেতুলিয়া উপজেলা ছাত্র শিবিরের সভাপতিসহ দুই শিবির নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, তেঁতুলিয়া উপজেলা ছাত্র শিবিরের সভাপতি নাসির হোসেন এবং সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের শিবির কর্মী মিজানুর রহমান মিজান। এরা সদর উপজেলার রতিবাড়ি এলাকার একটি নাশকতা মামলার আসামী বলে পুলিশ জানায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রেফতারকৃত ২ শিবির নেতাসহ ৮ জন শিক্ষার্থী মকবুলার রহমান সরকারি কলেজের পাশে ডোকরোপাড়া মহল্লার পানির ট্যাংকি মসজিদের একটি ছাত্রাবাসে বসবাস করতো। এদের মধ্যে কয়েকজন শিবির নেতাকর্মী কলেজে লেখাপড়ার আড়ালে বিভিন্ন এলাকায় শিবিরের সাংগঠনিক কার্যক্রম চালাতো।

তাদের সন্ধেহজনক গতিবিধি দেখে জেলা ছাত্রলীগের কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী নাছির ও মিজানকে আটক করে পুলিশে খবর দেয়। পরে ওই ছাত্রবাসে তল্লাশি চালিয়ে শিবিরের কাগজপত্রসহ একটি মোবাইল ফোন জব্দ করে পুলিশ।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার বলেন, গ্রেফতারকৃতদের একজন তেঁতুলিয়া উপজেলা শিবিরের সভাপতি এবং এরা দুজনই পূর্বের একটি নাশকতা চেষ্টার মামলার আসামী। দুজনকেই ওই মামলায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য