লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী অপহৃত শিশু শাহানাজ পারভীন ২২ দিনেও উদ্ধার হয়নি। গত ৫ জুলাই শাহানাজ পারভীন অপহরণের শিকার হন। সে ওই এলাকার নাজির হোসেনের মেয়ে। বুধবার এ ঘটনায় বিচার চেয়ে হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে স্মারক লিপি প্রদান করেন শিশু ও যুব ফোরাম নামে একটি সংগঠন।

শিশু ও যুব ফোরামের সভাপতি আলীউর রহমান বলেন, গত ৫ জুলাই হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়ন চেয়ারম্যানের বাড়ির কাছ থেকে ৭ম শ্রেণির ছাত্রী শাহানাজ পারভীন অপহরণের শিকার হয়। ওই ঘটনায় হাতীবান্ধা থানায় পার্শ্ববর্তী পাটগ্রাম উপজেলার বাউরা এলাকার আজিজুর রহমানের ছেলে আমিনুর রহমানসহ ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। কিন্তু ২১ দিন অতিবাহিত হলেও পুলিশ শাহানাজ পারভীনকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি।

ফলে আমরা শিশু ও যুব ফোরাম আতঙ্কিত হয়ে পড়েছি। আমরা ওই ঘটনার বিচার ও শাহানাজ পারভীনকে উদ্ধারের দাবিতে হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে স্মারকলিপি দিয়েছি। হাতীবান্ধা থানার ওসি রোজাউল করিম বলেন, পুলিশ আসামিদের গ্রেফতারসহ অপহৃত শাহানাজ পারভীনকে উদ্ধার চেষ্টা করছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য