বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত ও জ্যাকলিন ফার্নান্দেজ প্রথমবারের মতো একটি ছবিতে জুটি বেঁধেছেন। তরুণ মনসুখানি পরিচালিত ছবিটির নাম ‘ড্রাইভ’। তবে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা এখন একদম নেই।

সুশান্ত ও জ্যাকলিন ভক্তদের ছবিটি দেখার জন্য অপেক্ষা করতে হবে ২০১৮ সাল পর্যন্ত। কারণ গতকাল মঙ্গলবার মুক্তি পাওয়া ছবিটির টিজার-পোস্টারে দেখা যায়, হোলি উৎসবকে কেন্দ্র করে ছবিটি মূলত নির্মাণ করা হয়েছে। ছবিটি আগামি বছরের ২ মার্চ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

জি নিউজের খবরে জানা যায়, গতকাল মঙ্গলবার করণ জোহর নিজের টুইটার অ্যাকাউন্টে ‘ড্রাইভ’ ছবিটির টিজার পোস্টার শেয়ার দিয়েছেন এবং লিখেছেন, ‘২ মার্চ ২০১৮, হোলি, ড্রাইভ, দোস্তানা ছবির পরিচালকের কাজ’।

করণ জোহরের ধর্ম প্রোডাকশন থেকে পরিচালক তরুণ মনসুখানি নির্মাণ করেছিলেন ছবি ‘দোস্তানা ফ্র্যাঞ্চাইজি’। আবার ধর্ম প্রোডাকশনের প্রযোজনায় ‘ড্রাইভ’ ছবিটি নির্মাণ করেছেন তরুণ।

‘ড্রাইভ’ ছাড়াও সুশান্ত সিং রাজপুতের হাতে রয়েছে আরো তিনটি ছবি। চলতি বছরই সুশান্ত অভিনীত ‘তাকদুম’ ও ‘চান্দা মামা দূর কে’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছাড়া তাঁর ২০১৮ সালে ‘ড্রাইভ’-এর সঙ্গে মুক্তি পাবে ‘রোমিও আকবর ওয়ালেট’ ছবিটি।

অন্যদিকে, জ্যাকলিনের হাতেও রয়েছে তিনটি ছবি। মুক্তির অপেক্ষায় আছে ‘অ্যা জেন্টেলম্যান’। এ বছরের শেষে মুক্তি পাওয়ার কথা রয়েছে তাঁর ‘জুড়ুয়া ২’। আর ২০১৮ সালে ‘ড্রাইভ’ ছবির মুক্তির মাধ্যমে জ্যাকলিনের নতুন বছর শুরু হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য