আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি:লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের মাস্টারপাড়া সীমান্তে লিটন মিয়া (২২) নামে এক বাংলাদেশি গরু পাচারকারীকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।বুধবার ভোর রাতে বুড়িমারী সীমান্তের ৮৪৩ নম্বর মেইন পিলারের কাছে তাকে আটক করা হয়। লিটন মিয়া লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের শ্রীরামপুর এলাকার হাফিজুর রহমানের ছেলে।

ভারতীয় কুচবিহার-৬১ বিএসএফ ব্যাটালিয়নের চ্যাংড়াবান্ধা ক্যাম্পের একটি টহল দল বুধবার ভোর রাতে লিটন মিয়াকে মাস্টারপাড়া সীমান্তে গরুসহ আটক করে।বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানায়, বুড়িমারী সীমান্তে ভারতীয় গরু ব্যবসায়ীদের সহযোগিতায় লিটনসহ কয়েকজন বাংলাদেশি গরু পারাপার করছিল।

বুধবার ভোর রাতে বুড়িমারী সীমান্তের ৮৪৩ নম্বর মেইন পিলারের ওপারে ভারতের ২শ গজ অভ্যন্তরে লিটন মিয়াকে আটক করে বিএসএফ।বর্তমানে লিটন কুচবিহার-৬১ বিএসএফ ব্যাটালিয়নের চ্যাংরাবান্ধা বিএসএফ ক্যাম্পে আটক অবস্থায় রয়েছে।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল গোলাম মোর্শেদ ঘটনার সত্যাতা নিশ্চিত করে জানান, বিএসএফকে কড়া প্রতিবাদপত্র পাঠানো হয়েছে। এছাড়াও লিটনের ব্যাপারে বিজিবির বুড়িমারী কোম্পানি ও বিএসএফের চ্যাংরাবান্ধা কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকের প্রস্তুতি চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য