রজব আলী, ফুলবাড়ী (দিনাজপুর) থেকেঃ দলিয় নেতা কর্মিদের নামে জমি-বাড়ী দখলের অভিযোগ এনে ফেইজবুকে অপপ্রচার করার অভিযোগে, দিনাজপুরের ফুলবাড়ীতে আইসিটি আইনে ৫৭ধারায় মামলা দায়ের করেছেন উপজেলা আওয়ামীলীগ।

গত রোববার রাতে ফুলবাড়ী থানায় এই মামলা দয়ের করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন গত ১৯ জুলাই উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল এর বিমাতা ভাই মোহাম্মদ আলীর নাবালিকা মেয়ে মিম জাহান এর জমির অংশ নিয়ে, তাদের পারিবারিক কলহের ঘটনাকে কেন্দ্র করে সুমন সামে এক জৈনক্য ব্যাক্তি ফেইজবুকে আওয়ামীলীগের ভাবমুর্তি বিনষ্ট করার উদ্দেশ্যে, দলিয় নেতা কর্মিদের নামে অপপ্রচার চালায়, এই ঘটনায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল বাদি হয়ে, গত রোববার রাতে ফেইজবুক ব্যবহারকারী জৈনক্য সুমন ও তার সহযোগী অজ্ঞাত নামা কয়েক জনকে আসামী করে তথ্য প্রযুক্তি(আইসিটি) আইনের ৫৭ ধারায় একটি মামলা দায়ের করেন।

মামলার বাদি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল বলেন, মোহাম্মদ আলীর সাথে রাজনীতির কোন সম্পর্ক নাই, সে আমাদের বিমাতা ভাই, যে ঘটনা ঘটেছে তা একান্তই তার পারিবারিক। কিন্তু একটি মহল উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মিদের জনপ্রিয়তা ও ভাবমুর্তি বিনষ্ঠ করার উদ্দেশ্যে ফেইজ বুকে এই অপপ্রচার চালিয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য