মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নে খলিলুর রহমান (৬০) নামে এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার পুলিশ। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছেন পুলিশ।

সোমবার সকাল ১০টায় ভোনার ইউনিয়নের বিশ্রামপুর এলাকা থেকে লাশ উদ্ধারের কথা নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত মিজানুর রহমান।

নিহত খলিলুর রহমান ভানোর বিশ্রামপুর এলাকায় মৃত ইদ্রিশ আলীর ছেলে। আটককৃতরা হলেন : আকবর আলী, আব্দুর রহিম ও আব্দুস সোবহান।

পুলিশ ও পারবিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার ভানোর ইউনিয়নে খলিলুর রহমান (৬০) এর সাথে প্রতিবেশী কয়েকজনের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। গত বোরবার রাতে কয়েকজন খলিলুর রহমানকে বাড়ি থেকে ডেকে নিয়ে বলে পারবিবারিক সূত্র জানায়। এর পর রাতে আর বাড়ি ফিরেনি খলিলুর রহমান ।

সোমবার সকালে স্থানীয় লোকজন এক বৃদ্ধার গলাকাটা লাশ দেখতে পেলে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ এসে লাশ শনাক্ত করেন। পরে পারিবারিক লোক এসে খলিলুর রহমান চিহ্নিত করেন। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ পরিদর্শন করেছেন।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান লাশ উদ্ধারের কথা নিশ্চিত করে বলেন, জমির বিরোধ নিয়ে দৃবৃত্তরা খলিলুর রহমান ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছে বলে প্রাথিমক ধারনা করা হচ্ছে। এ ঘটনায় তিনকে জনকে আটক করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য