তারকা সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎকে এবার দেখা যাবে অভিনয়ে। ফরিদুর রেজা সাগরের ‘ছোটকাকু’ সিরিজের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে আট পর্বের ধারাবাহিক নাটক ‘ঢাক বাজছে ঢাকায়’-তে দেখা যাবে তাকে। এতে তিনি অভিনয় করবেন সংগীতশিল্পীর ভূমিকায়। বরাবরের মতো এটি তৈরি করবেন জনপ্রিয় নির্মাতা আফজাল হোসেন।

কুমার বিশ্বজিৎ বর্তমানে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকে মুঠোফোনে তিনি বলেন, নাটকটির সঙ্গে আমার দুজন প্রিয় মানুষ আফজাল হোসেন আর ফরিদুর রেজা সাগর যুক্ত আছেন। এদের সঙ্গে যখন গল্প নিয়ে কথা হয়, শুনে ভালো লাগে। আমার চরিত্রটি সংগীতের সঙ্গেই সম্পর্কিত। আমাকে এখানে যেভাবে উপস্থাপন করা হবে, তা খুবই সম্মানজনক মনে হয়েছে।

কুমার বিশ্বজিৎ জানান,‘ছোটকাকু’ সিরিজের এবারের গল্পে দেখা যাবে, একজন প্রখ্যাত সংগীতশিল্পী দেশের বাইরের বড় একটি অনুষ্ঠানে গান গাইতে যাবেন। হঠাৎ দেখা যাবে শিল্পী আর গাইতে পারছেন না। পুরো ব্যাপারটি রহস্যজনক মনে হওয়ায় তা উদ্ঘাটন করতে এগিয়ে আসবেন ছোটকাকু। এভাবেই এগিয়ে যাবে নাটকের গল্প।

ধারাবাহিক নাটক ‘ঢাক বাজছে ঢাকায়’ এবারের ঈদুল আজহায় চ্যানেল আইয়ে প্রচার হবে। উল্লেখ্য, ক্যারিয়ারের শুরুতে কুমার বিশ্বজিৎ মামুনুর রশীদের নির্দেশনায় সোর্ড ব্লেডের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। গানের বাইরে মডেল হিসেবে সেটিই ছিল তার প্রথম কাজ। সে বিজ্ঞাপনে তিনি তার গাওয়া ‘তুমি রোজ বিকেলে আমার বাগানে ফুল নিতে আসতে’ গানটিতে পারফরম করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য