নিজেকে নতুনরূপে প্রস্তুত করার লড়াইয়ে নেমেছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। অন্তরাল থেকে প্রকাশ্যে আসার পর বারবার অভিনয়ে ফিরে আসার কথা জানিয়েছেন তিনি। কিন্তু এখনো পর্যন্ত অভিনয় শুরুর দিনক্ষণ জানাতে পারেননি। তবে নিজেকে তৈরি করছেন অপু। এর জন্য তিনি নিয়মিত জিম ও ডায়েট চার্ট মেনে খাবার খাচ্ছেন। আর এই পুরো বিষয়টিকে যুদ্ধের সঙ্গে তুলনা করেছেন এই গুণী অভিনেত্রী।

সম্প্রতি এ প্রসঙ্গে অফিশিয়াল ফেসবুক পেজের এক পোস্টে অপু লেখেন, তার যুদ্ধটি কোনো প্রতিষ্ঠান বা ব্যক্তির বিরুদ্ধে না, নিজেকে ফিরে পাওয়ার যুদ্ধ। তিনি একই লেখায় ভক্তদের ধৈর্য ধরতেও বলেন।

তিনি বলেন, ‘আমার যুদ্ধ কোনো মানুষ অথবা কোনো প্রতিষ্ঠানের বিরুদ্ধে নয়। আমার যুদ্ধ আমাকে ফিরে পাওয়ার যুদ্ধ। নিজের জন্য নিজের লড়াই, নিজের ফিটনেস ফিরে পাওয়ার লড়াই। যারা আমাকে ভালোবাসেন, আমাকে নিয়মিত সমর্থন দিয়ে যাচ্ছেন, আমি তাদের জন্য আরও একবার ফিরতে চাই। সেটার লড়াই চলছে। ধন্যবাদ আমার সব শুভাকাক্সক্ষীর প্রতি, যাদের সমর্থন আমাকে সাহস জোগাচ্ছে প্রতিনিয়ত। আমার সমালোচকদের প্রতিও কৃতজ্ঞ, যাদের সমালোচনা আমার ইস্পাত কঠিন মনোবল তৈরি করতে সাহায্য করে।’

এদিকে, অপু অভিনীত দেশীয় প্রযোজনার ‘রাজনীতি’ ছবিটি প্রথম সপ্তাহে মাত্র ৪০টি হল পেলেও পঞ্চম সপ্তাহে এসে বাকি দুটি ছবিকে ছাড়িয়ে গেছে। ছবিটির পরিচালক বুলবুল বিশ্বাস জানালেন, ২১ জুলাই থেকে ৫০টি হলে ছবিটি চলছে ‘রাজনীতি’। এর মধ্যে অধিকাংশ হলে দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহ পার করছে। ‘রাজনীতি’তে অপু ছাড়াও অভিনয় করেছেন শাকিব খান ও আনিসুর রহমান মিলন, আলীরাজ, সাদেক বাচ্চু ও অমিত হাসান। ছবিটি প্রযোজনা করেছে অ্যারো মোশন পিকচার্স।

অন্যদিকে, পঞ্চম সপ্তাহে ‘নবাব’ চলছে ৪৯টি হলে, ‘বস টু’র দখলে রয়েছে ২৫টি হল।

উল্লেখ্য, অপু বিশ্বাস ১০ এপ্রিল সন্তানসহ টেলিভিশনের সরাসরি অনুষ্ঠানে হাজির হন। জানান, ৮ বছর আগে শাকিব খানকে বিয়ে করেছেন তিনি। এরপর এ নায়িকাকে একাধিক অনুষ্ঠানে দেখা গেছে। বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন নামি ব্র্যান্ডের সঙ্গে। পাশাপাশি নাচতে দেখা যাবে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’ প্রদান অনুষ্ঠানে। এতে অপুর সহশিল্পী হিসেবে থাকছেন ফেরদৌস।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য