গাইবান্ধা জেলায় বিশেষ অভিযানে চালিয়ে মাদকসেবি, মাদকব্যবসায়ী, ওয়ারেন্টভুক্ত, সাজাপ্রাপ্ত ও এজাহারনামীয় পলাতক আসামি ও মাদকদ্রব্যসহ ৭৬ জনকে আটক করেছে। গাইবান্ধা সদর ও সাদুল্যাপুর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তারেকে আটক করেন।

শনিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত গাইবান্ধা সদর উপজেলা ও সাদুল্যাপুর উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, শনিবার রাত থেকে রোববার পর্যন্ত বিশেষ অভিযানে মাদকসেবী, মাদকব্যবসায়ী, ওয়ারেন্টভুক্ত, সাজাপ্রাপ্ত ও এজাহারনামীয় পলাতক আসামি এবং মাদকদ্রব্যসহ সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৩৩জন ও সাদুল্যাপুর উপজেলা থেকে ৪৩ জনকে আটক করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান জানান, বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত ১৫জন, সাজাপ্রাপ্ত ২জন ও এজাহারনামীয় ২জন আসামী, মাদকসেবী ৫জন, মাদকব্যবসায়ী ২৫০গ্রাম গাঁজাসহ দুইজন, ২শ গ্রাম গাঁজাসহ ১জন ও হাবিবর নামের একজনকে ১০০৩ পিস ইয়াবাসহ মোট ৩৩ জনকে আটক করা হয়েছে।

সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরহাদ ইমরুল কায়েস বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে ৪৩ জনকে আটক করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য