দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের পার্বতীপুরে সন্ত্রাসীদের হামলায় ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক খোলা কাগজ পত্রিকা এবং দিনাজপুর থেকে প্রকাশিত অন লাইন নিউজ পোর্টাল বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার পার্বতীপুর উপজেলা প্রতিনিধি এবং ছাত্রলীগ নেতা সাংবাদিক রইসুল ইসলাম সোহেল (২৬) গুরুত্বর আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সুত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে রইসুল ইসলাম সোহেল মোটরসাইকেল যোগে শহরের ধুপিপাড়া বাড়ীতে প্রবেশকালে পুর্ব থেকে গলির মধ্যে ওত পেতে থাকা সন্ত্রাসীরা তাকে অর্তকিত ভাবে হামলা চালিয়ে উর্পযপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ সময় তার চিৎকারে তার মা ও বাবা সাংবাদিক আব্দুল কাদির বাড়ী থেকে বের হয়ে সোহেলকে রাস্তায় রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে দ্রুত স্থানীয় হলদীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সোহেলের অবস্থার অবনতি হলে ডাক্তার তাকে রাতেই উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি প্রেরণ করে। রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শনিবার এ রির্পোট লেখা পর্যন্ত সোহেলের অবস্থা আশংকা জনক রয়েছে বলে জানা গেছে। পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য