প্রেস বিজ্ঞপ্তিঃ অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠানের মধ্য দিয়ে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র ২০১৭-২০১৯ দ্বি-বার্ষিক মেয়াদী নব নির্বাচিত পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ চেম্বারের দায়িত্বভার গ্রহণ করেন। অভিষেক ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান এবং অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর পরিচালক ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি আলহাজ¦ মোঃ মোছাদ্দেক হোসেন বাবলু ও বাংলাদেশ চেম্বার অব ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি আলহাজ¦ মোস্তফা আজাদ চৌধুরী বাবু।

শনিবার (২২ জুলাই’১৭) সকালে রংপুরের জাহাজ কোম্পানী মোড়ের চেম্বার ভবনের আরসিসিআই অডিটরিয়ামে রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের ২০১৭-২০১৯ মেয়াদের নব নির্বাচিত পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দের অভিষেক ও শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ২০১৭-২০১৯ মেয়াদে নব নির্বাচিত পরিচালনা পর্ষদের প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোজতোবা হোসেন রিপন ও ভাইস প্রেসিডেন্ট মনজুর আহমেদ আজাদ এবং ডাইরেক্টরবৃন্দকে শপথ বাক্য পাঠ করান আরসিসিআই নির্বাচন বোর্ড-২০১৭-২০১৯ এর চেয়ারম্যান ও ন্যাশনাল ব্যাংক লিমিটেড, রংপুর শাখার সিনিয়র এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মুহঃ মুরাদ হোসেন প্রধান।

এরপর বিদায়ী স্মারকে স্বাক্ষর করেন আরসিসিআই এর সদ্য বিদায়ী প্রেসিডেন্ট মোঃ আবুল কাশেম। অন্যদিকে ক্ষমতা গ্রহণ স্মারকে স্বাক্ষর করেন আরসিসিআই এর নবনির্বাচিত প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু। এছাড়া নব নির্বাচিত সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হলেন-মোজতোবা হোসেন রিপন ও নব নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট হলেন মনজুর আহমেদ আজাদ। অনুষ্ঠানে নব নির্বাচিত পরিচালনা পর্ষদকে বিভিন্ন ব্যবসায়ী সমিতি ও সুধীজনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র ২০১৭-২০১৯ দ্বি-বার্ষিক মেয়াদী নব নির্বাচিত পরিচালনা পর্ষদের নব নির্বাচিত প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, নব নির্বাচিত সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোজতোবা হোসেন রিপন, নব নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট মনজুর আহমেদ আজাদ এবং নব নির্বাচিত ডাইরেক্টরবৃন্দ যথাক্রমে- মোঃ আশরাফুল আলম আল আমিন, এমদাদুল হোসেন, মোঃ আজিজুল ইসলাম, মোঃ রিয়াজ শহীদ, মোঃ ওবায়দুর রহমান রতন, মোঃ আমজাদ হোসেন চৌধুরী, পার্থ বোস, মোঃ মোতাহার হোসেন মন্ডল মওলা, মোঃ শাহজাহান বাবু, দেবব্রত সরকার, মোঃ হাবিবুর রহমান, প্রণয় বণিক, খেমচাঁদ সোমানী রবি, মোঃ জুলফিকার আজিজ খান, অজয় প্রসাদ বাবন ও প্রতিনিধি পরিচালক মোঃ মসিউর রহমান রাঙ্গা।

অভিষেক ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের বর্তমান ও সাবেক কর্মকর্তা ও পরিচালকবৃন্দ, বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ীবৃন্দ, আরসিসিআই নির্বাচন বোর্ড ও নির্বাচন আপীর বোর্ডের কর্মকর্তা ও সদস্যবৃন্দ, চেম্বারের সাধারণ সদস্যবৃন্দ, বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, সুধীজন, ব্যাংক-বীমার কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, গত ০৮ জুলাই রংপুর পুলিশ কমিউনিটি হলে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি (আরসিসিআই ) এর ২০১৭-২০১৯ মেয়াদের পরিচালক পদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় এবং ১০ জুলাই রংপুর চেম্বার বোর্ড রুমে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য