মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ৪ শতাধিক প্রাথমিক বিদ্যালয় ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে একইদিনে আড়াই হাজার গাছের চারা রোপন করা হলে ঠাকুরগাঁও সদর উপজেলা ঢাকা পড়বে সবুজের চাদরে। শনিবার সকালে সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা লিয়াকত আলী সরকার আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন মন্তব্য ব্যক্ত করেন।

ঠাকুরগাঁও সদর উপজেলা শিক্ষা অফিসে কর্মরত রয়েছেন ১১ জন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা। এছাড়াও ৪ জন স্টাফ সহ ১৬ জন কর্মকর্তা নিজেদের অর্থে একটি করে বৃক্ষ রোপন করবেন।

সংবাদ সম্মেলনে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা আনিসুর রহমান, সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারন সম্পাদক কমল কুমার রায়, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, চ্যানেল নাইন সাংবাদিক মাসুদ রানা পলক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সংবাদ কর্মীরা।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালক মহোদয়ের উদ্যোগে বিদ্যালয়ের পরিবেশকে আকর্ষনীয় করার জন্য প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপনের কর্মসুচি গ্রহন করা হয়েছে। এজন্য প্রাথমিক বিদ্যালয়ের কর্মরত শিক্ষক কর্মচারীদের কমপক্ষে একটি করে ফলজ বা বনজ গাছের চারা লাগানোর জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়া ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সহ অন্যান্য সদস্যদের একটি করে গাছ লাগাতে বলা হয়েছে। আগামী ২৩ জুলাই রোববার প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপনের নির্দেশনা পালন করা হবে। এতে প্রতিটি বিদ্যালয়ের এলাকা সবুজে ভরে যাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য