মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁও পৌরসভার আয়োজনে মশাবাহিত চিকুনগুনিয়া রোগ প্রতিরোধে মশক নিধন অভিযানের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও চৌরাস্তায় মশক নিধন অভিযানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

এসময় সচেতনতামূলক আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও পৌরসভার মেয়র মির্জা ফয়সল আমিন, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. শাহজাহান নেওয়াজ, মহিলা কাউন্সিলর দ্রোপদি দেবি আগরওয়ালা প্রমূখ।

সচেতনতামূলক আলোচনা ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. শাহজাহান নেওয়াজ, বাড়ি-ঘরে থাকা ভাঙ্গা পাত্র, ফুলদানি, টব, নির্মাণ কাজে ব্যবহৃত চৌবাচ্চা, পরিত্যাক্ত টায়ার, ক্যান, ডাবের খোসায় তিন দিনের বেশি যেন পানি জমে না থাকে সেদিকে খেয়াল রাখতে পৌরবাসীর প্রতি আহবান জানান।

পৌর মেয়র মির্জা ফয়সল আমিন বলেন, ঠাকুরগাঁওয়ে এখনো চিকুনগুনিয়া দেখা যায় নাই। চিকুনগুনিয়া প্রতিরোধে পৌরসভায় মশক নিধন কার্যক্রম ১ মাস ব্যাপি পরিচালনা করা হবে। চিকুনগুনিয়া প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির জন্য মিডিয়াসহ সর্বস্তরের পৌরবাসীর সহযোগীতা কামনা করেন তিনি।

ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন মশক নিধন অভিযানের উদ্বোধন শেষে চিকুনগুনিয়া প্রতিরোধে সকল পেশাজীবী, স্বেচ্ছাসেবক, রাজনৈতিক সংগঠনকে যে যার অবস্থান থেকে সচেতন হওয়ার আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য