লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ট্রাকের ধাক্কায় আলেমা খাতুন(৪৮) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার রাতে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের আদিতমারী বুড়িবাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলেমা খাতুন আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের কদমতলা এলাকার পার্টস বিক্রেতা আবুল কালামের স্ত্রী। স্থানীয়রা জানান,বাড়ি থেকে আদিতমারীর দিকে মোটর সাইকেলের পিছনের সিটে বসে যাচ্ছিলেন আলেমা খাতুন। বুড়ির বাজার বিএনপি পার্টি অফিস মোড়ে পৌছলে বিপরীত দিক থেকে আসা লালমনিরহাট গামি একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হন আলেমা খাতুন।

স্থানীয়রা আশংকা জনক অবস্থায় উদ্ধার করে আদিতমারী হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় থানা পুলিশ ঘাতক ট্রকসহ চালককে আটক করেছেন।

আদিতমারী হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত উপ সহকারী মেডিকেল অফিসার আব্দুস সালাম শেখ জানান, মাথায় প্রচন্ড অাঘাতে প্রচুর রক্তক্ষণের কারনে হাসপাতালে আসার আগেই আলেমার মৃত্যু হয়েছে। আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক ও তার চালককে আটক করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য