এবারের ঈদটি ময়মনসিংহে কাটিয়েছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। সেখানে স্বামী ও দুই মেয়েকে নিয়ে দিনটি বেশ ভালোভাবেই উদযাপন করেছেন। ঈদের অনুষ্ঠানমালায় একটি টিভি চ্যানেলের লাইভেও গাইতে দেখা গেছে তাকে।

লাইভে গেয়ে আরো একবার প্রশংসিত হয়েছেন এ শিল্পী। নিজের জনপ্রিয় গানগুলোই তিনি এখানে গেয়েছিলেন। এদিকে গেল ঈদে বেশ কয়েকটি মিশ্র অ্যালবামে ন্যান্সির কয়েকটি গান প্রকাশ হয়েছে।

পাশাপাশি প্রকাশ হয়েছে ‘ঠিক বেঠিক’ নামে একটি ‘সিঙ্গেলস। এখানে তার সহশিল্পী ছিলেন ইমরান। এদিকে ঈদের পর ঢাকা ও ময়মনসিংহ মিলিয়ে সময়টা পার করছেন তিনি। তবে সম্প্রতি একটি বিষয় নিয়ে বেশ উচ্ছ্বসিত এ শিল্পী।

আর সেটা হচ্ছে দীর্ঘদিন পর অডিওতে প্রকাশ হয়েছে হাবিব ওয়াহিদের সঙ্গে তার নতুন গান ‘গোলাপের দিন’। সুহৃদ সুফিয়ানের কথায় এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব। এটি সংগীতার ব্যানারে প্রকাশ হয়েছে চলতি মাসের ছয় তারিখ।

প্রায় পৌনে দুই লাখ শ্রোতা গানটি উপভোগ করেছেন। এরইমধ্যে নিজের ফেসবুকেও গানটির ইউটিউব ভিডিও শেয়ার করেছেন ন্যান্সি। গানটি নিয়ে বেশ আশাবাদীও এ শিল্পী। এ বিষয়ে তিনি বলেন, হাবিব ভাইয়ের সঙ্গে কাজ করতে বরাবরই আমার ভালো লাগে। কারণ আমাদের একসঙ্গে গাওয়া বেশ কিছু গানই শ্রোতারা গ্রহণ করেছেন। এবারের গানটি নিয়েও খুব আশাবাদী আমি। কারণ গানটির কথা, সুর ও সংগীতে নতুনত্ব রয়েছে।

গাওয়ার সময় আমার সেরকমটাই মনে হয়েছে। এরইমধ্যে ভালো সাড়া মিলছে গানটির। শুনেছি এর ভিডিও আসবে সামনে। আমার মনে হয় গানটিকে আরো সময় দিলে একটা ভালো অবস্থানে যাবে। এদিকে ন্যান্সি বর্তমানে ব্যস্ত সময় পার করছেন সিনেমার গান নিয়ে। বেশ কিছু ছবির গানে সামনে কণ্ঠ দেয়ার কথা রয়েছে তার। অন্যদিকে সাউন্ডটেকের ব্যানারে খুব শিগগিরই শুরু হবে তার পরবর্তী একক অ্যালবামের কাজ। এ ছাড়া স্টেজ শোর ব্যস্ততাতো রয়েছেই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য