ফুলবাড়ী প্রতিনিধিঃ জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে দিনাজপুর সদরসহ বিরল, কাহারোল, বোচাগঞ্জ, চিরিরবন্দর, ফুলবাড়ী, ঘোড়াঘাটে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

দিনাজপুরের ফুলবাড়ীতে বুধবার মৎস্য সপ্তাহ উপলক্ষে, উপজেলা প্রসাশনের উদ্যোগে র‌্যালী,আলোচনাসভা ও মৎস্য পোনা অবমুক্ত করন অনুষ্ঠিত হয়েছে।

মৎস্য সপ্তাহ উপলক্ষে সকাল সাড়ে ১০টায় উপজেলা চত্তর থেকে একটি বর্ন্ঢ্যা র‌্যালী বের হয়, র‌্যালীটি পৌর শহর প্রদক্ষিন করে পুনরায় উপজেলা চত্তরে এশে শেষ হয়। র‌্যালী শেষে ফুলবাড়ী ছোট যমুনা নদির অভায়রণ্য এলাকায় মাছের পোনা অবমুক্ত করা হয়। মাছের পোনা অবমুক্ত করন শেষে, উপজেলা সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজা’র সভাপতিত্বে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ, সাধারন সম্পাদক মুফিকুর রহমান বাবুল। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোছাঃ মাজনুন্নাহার মায়া, শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রহমান চৌধুরী বিপ্লব, আলাদিপুর ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর রহমান সরকার, সফল মৎস্যচাষি ফারুকুজ্জামান মুরাদ প্রমুখ।

আলোচনা সভাশেষে উপজেলা চারজন সফল মৎস্য চাষিদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।

 

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য