ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্শে উভায় পক্ষের তিন জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল ১০ টায় পৌর শহরের উত্তর সুজাপুর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় ঘটনা স্থল থেকে তহিদুল ইসলাম নামে একজনকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন উত্তর সুজাপুর এলাকার বাসীন্দা মৃত তপছের রহমানে ছেলে তমিফুল ইসলাম (৪৫) আলমগীর হোসেন (৪০) ও একই এলাকার মনছুর আলীর ছেলে মাজেদুর (৩৮)।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব, স্থানীয় বাসীন্দাসহ উভায পক্ষের সাথে পৃথক পৃথক ভাবে কথা বলে জানা গেছে।

মৃত তপছের রহমানের জমি নিয়ে, তপছের রহমানের ছেলে ও মেয়েদের সাথে দির্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল, এরেই মধ্যে তপছের রহমানের মৃত মেয়ে মন্নুজান কানিজ ফাতেমার নাবালিকা মেয়ে, মিম আক্তারে অংশের জমি বুঝিয়ে দেয়ার জন্য, মৃত তপছের রহমানের ছেলেদের নিকট দাবী জানিয়ে আসছিল, মিম আক্তারে পিতা মোহাম্মদ আলী। কিন্তু মোহাম্মদ আলীর দাবী, মৃত তপছের রহমানের ছেলেনা কর্নপাত না করায়, গতকাল বুধবার মিম আক্তারের অংশের জমি মেপে বের করতে যায়, মিম আক্তারের পিতা মোহাম্মদ আলী। মিম আক্তারের অংশের মেপে বের করতে গেলে উভায় পক্ষের মধ্যে সংর্ঘষ বাদে।

মৃত তপছের রহমানের ছেরে তমিফুল ইসলাম বলেন, মৃত মুন্নুজান কানিজ ফাতেমার নাবালিকা মেয়ে মিম আক্তারকে শহরের জমির পরিবর্তে তারা গ্রামের আবাদি জমি দেয়ার প্রস্তাব করেছিল কিন্তু মিম আক্তারের পিতা মোহাম্মদ আলী তা মানেন নি। তবে মোহাম্মদ আলী বলছেন তার নাবালিকা মেয়ের াংশের জমি তারা অন্যায় ভাবে দখল করে আসচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য