তেঁতুলিয়ায় পুলিশ ও বিজিবির পৃথক অভিযানে ২জন মাদক দ্রব্য সহ এবং অস্ত্র ও মাদক সহ সীমান্ত থেকে ১জনকে আটক করেছে। জানা যায়, বুধবার দুপুর ২ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে তেঁতুলিয়া থানা পুলিশ রুবেল রানা (৪২) ও সতীস চন্দ্র সাহা (২০) নামের দুইজনকে তেঁতুলিয়া ফিলিং স্টেশনের পাশে মাদক দ্রব্য বিক্রির সময় স্থানীয় জনগণের সহায়তায় গাজা সহ আটক করে।

পুলিশ জানায় সে ভজনপুর ডাঙ্গাপাড়া গ্রামের হাজী শরীফ উদ্দীনের ছেলে রুবেল রানা ও ভজনপুর গ্রামের প্রফুল্য সাহার ছেলে সতীস চন্দ্র সাহা দীর্ঘদিন ধরে গোপনে মাদক ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য বিক্রির অপরাধে মামলা প্রস্তুতি চলছে।

এদিকে গত মংগলবার দিবাগত রাত ২.৩০ ঘটিকায় তেঁতুলিয়া সীমান্তে মাদক ও দেশীয় অস্ত্র সহ এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। আটকৃত ব্যক্তির নাম রনজু (৪৫)। সে কানকাটা গ্রামের মরহুম তাজুল ইসলামের ছেলে।

বিজিবি জানায় রাতে সারিয়ালজোত বিজিবি হাবিলদার নান্নুর নেতৃত্বে ৬ জনের একটি টহলদল কানকাটা সীমান্তের মেইন পিলার ৪৩৮ এর সাব পিলার ৩ বরাবর মাঠ দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের সময় তাকে হাতে-নাতে আটক করে। এসময় তার সাথে থাকা ভারতীয় ৬ বোতল মদ, বড় একটি হাসুয়া দা, তার কাটার যন্ত্র, ভারতীয় ৩টি সীমকার্ড সহ ২টি মোবাইল জব্দ করে ক্যাম্পে নিয়ে আসে।

এব্যাপারে বিজিবি হাবিলদার নান্নু মিয়া বাদী হয়ে মাদক দ্রব্য চোরা চালান ও সীমান্তে অনধিকার প্রবেশের অপরাধে তেঁতুলিয়া থানায় একটি মামলা দিয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য