মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ আজ সকাল ১০ টায় রানীশংকৈল উপজেলা পরিষদ কতৃক “মাছ চাষে গরবো দেশ বদলে দিব বাংলাদশে” এই স্লোগানকে সামনে রেখে একটি র‌্যালি রানীশংকৈল উপজেলা হল রুম থেকে বেড় হয়ে র‌্যালিটি প্রধান প্রধান সড়ক অতিক্রম করে শিবদিঘি চৌরাসÍা মোড়ে এসে শেষ হয়, র‌্যালি শেষে উপজেলা হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় আলোচলা সভায় সভাপর্তিত করেন উপজেলা নির্বাহি কর্মকর্ত্রা খন্দকার মোঃ নাহিদ হাসান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জনাব অধ্যাপক মোঃ ইয়াসনি আলী , মাননীয় সাংসদ ঠাকুরগাও-৩।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আইনুল হক উপজেলা চেয়ারম্যান রানীশংকৈল। মিজানুর রহমান ভাইস চেয়ারম্যান উপজেলা পরষিদ রানীশংকৈল। আর ও উপস্থিত ছিলেন রানীশংকৈল প্রেসক্লাব সভাপতি মোঃ মোবারক আলী, চ্যানেল নাইন সাংবাদিক মাসুদ রানা পলক, সাংবাদিক বিপ্লব, বিজয়, সহ উপজেলা মৎস্য র্কমকত্রা মোঃ আব্দুল জলিল ও উপজেলার বিভিন্ন শ্রেণীর মৎস্য চাষিরাও উপস্থিত ছিলেন।

ব্যক্তরা বলেন মাছে ভাতে আমরা বাংঙ্গালী কিন্তু কালের বির্বতে সব শেষ হয়ে গেছে, এখন আমাদের কিছু অসাধু মাছ চাষিরা যে হারে মাছে লিটার দিয়ে মাছ চাষ করছে তারা বেশি লাভবান হচ্ছে কিন্তু সাধারণ মানুষের বিশেষ ক্ষতি সাধন করছে, এর উপর গুরুত্ব আরোপ করে কথা হয় এবং বক্তারা এও বলেন যে আমরা মাছে লিটার জাতীয় ক্ষতি কারক সহ কোন ধরনের ক্ষতি কারক খারাব ব্যবহার না করেই মাছ চাষ করবো বলে জানান।

এ সময়ে মৎস্য চাষিদের পক্ষে কথা বলেন মৎস্য চাষি আবু সুলতান। অন্ষ্ঠুানে মৎস্য চাষি সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য