অভিনেত্রী সোহানা সাবা।চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় পার করছেন। শুধু দেশেই ব্যস্ত নয়, দেশের পাশাপাশি কলকাতার ছবিতেও ব্যস্ত এই নায়িকা। সম্প্রতি সাবা অভিনয় করলেন কলকাতার নতুন একটি চলচ্চিত্রে। সুদীপ্ত সিংহ রায়ের পরিচালনায় চলচ্চিত্রে তার বিপরীতে আছেন সৌরভ চক্রবর্তী।

সাবা জানান, এখনও তার অভিনীত এই চলচ্চিত্রের নাম ঠিক হয়নি। এই লটের কাজ শেষ করে গতকালই সোহানা সাবা কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন। কলকাতা যাওয়ার আগে তিনি এ বাংলায় ব্যস্ত ছিলেন ঈদের নাটক নিয়ে।

সাবা বলেন, ‘সব মিলিয়েই দুই বাংলাতে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছি। কখনও কলকাতায়, আবার কখনও ঢাকা এবং ঢাকার আশেপাশে শুটিং-এ ব্যস্ত থাকতে হচ্ছে। আমি অভিনেত্রী, মনেপ্রাণে অভিনয়টাই ভালোভাবে করে যেতে চাই। দর্শকের কথা ভাবনায় রেখেই ভালো ভালো কাজ করার চেষ্টা করি সবসময়। আমার সকল কাজের প্রেরণাই দর্শক। কারণ দর্শকই কিন্তু আমাকে আজকের এই অবস্থানে নিয়ে এসেছেন। দর্শকের চাহিদার কারণে দুই বাংলাতেই কাজ করছি।’

উল্লেখ্য, কলকাতায় তিনি প্রথম অয়ন চক্রবর্তীর নির্দেশনায় ‘ষড়রিপু’ চলচ্চিত্রে অভিনয় করেন। একজন চলচ্চিত্রাভিনেত্রী হিসেবেও দর্শকের কাছে অবস্থানও তৈরি হয়েছে। আর তা নিয়ে বেশ খুশি সোহানা সাবা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য