দিনাজপুর সংবাদাতাঃ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও বাংলাদেশ সরকারের সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম বলেছেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে দুর্নীতি ও দালালমুক্ত করতে হবে। স্বচ্ছতা ও সততার সাথে রাকাবের শাখা ব্যবস্থাপকদের কাজ করতে হবে। ব্যাংকে খরচ কমাতে হবে এবং আয় বৃদ্ধি করতে হবে।

ব্যাংকের উন্নয়নের স্বার্থে নতুন এবং ভালো ঋণ প্রদান করতে হবে। ব্যাংকের দুর্নীতি শূন্যে কোটায় আনতে হবে। মনে রাখবেন, ব্যাংক বাঁচলে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরাও বাঁচবে এবং সুযোগ সুবিধা ভোগ করবে।

১৮ জুলাই মঙ্গলবার পল্লীশ্রী মিলনায়তনে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক রাকাব দিনাজপুর(উত্তর) ও দিনাজপুর (দক্ষিণ) জোন শাখা আয়োজিত শাখা ব্যবস্থাপকদের পারফরমেন্স পর্যালোচনা সভা ২০১৭ উদ্বোধন করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

রাকাব রংপুর বিভাগের মহাব্যবস্থাপক মাহমুদুন্নবীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) ব্যবস্থাপনা পরিচালক ছানাউল হক, রাকাব দিনাজপুর জোনাল ব্যবস্থাপক দক্ষিন জোন তানজিম ইবনে মাহমুদ ও জোনাল ব্যবস্থাপক দিনাজপুর উত্তর জোন বদিউজ্জামান প্রধান।

সভায় উত্তর এবং দক্ষিণ জোনের ব্যবস্থাপকরা তাদের শাখার অগ্রগতি নিয়ে পর্যালোচনামূলক বক্তব্য রাখেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য