আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সদর উপজেলায় অনামিকা রায় নিরমা (১৮) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এসময় ওই গৃহবধূর লাশের পাশ থেকে স্বামী জয় চন্দ্র রায়(২৫) কে অচেতন অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে লালমনিরহাট-রংপুর মহাসড়কের এয়ারপোর্ট এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।নিহত অনামিকা রায় নিরমা লালমনিরহাট শহরের স্টোরপাড়া এলাকার নিমাই চন্দ্র রায়ের মেয়ে। আর জয় চন্দ্র রায় সদর উপজেলার হারাটি ইউনিয়নের হিরামানিক গ্রামের মনি চন্দ্র রায়ের ছেলে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিতদন্ত) উত্তম কুমার মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে স্থানীয়রা লালমনিরহাট-রংপুর মহাসড়কের এয়ারপোর্ট এলাকায় এক নারীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। সদর থানা পুলিশ গিয়ে লাশের পাশে স্বামী জয় চন্দ্র রায়কে অচেতন অবস্থায় দেখতে পায়।

পরে পুলিশ গৃহবধূ নিরমার লাশ উদ্ধার করে ও তার পাশে অচেতন অবস্থায় থাকা স্বামী জয় চন্দ্র রায়কে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত না হওয়া পর্যন্ত পর নিহতের কারন জানা যাবে না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য