মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে : “ স্বাস্থ্য, পুষ্টি অর্থ চাই- দেশী ফলের গাছ লাগাই” স্লোগান নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে চার দিনব্যাপি ফলদ বৃক্ষ মেলা শুরু হয়েছে।

উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সোমবার(১৭ জুলাই) উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ আব্দুর রহমান উপস্থিত থেকে ফলদ বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করেন।

উপজেলা কৃষি দপ্তরের কার্যক্রম ও ফলদ বৃক্ষ মেলা সম্পর্কে স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শামীম ইকবাল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,জেলা পরিষদের মহিলা সদস্য লুৎফা বেগম, সদস্য মাজেদুর রহমান বকুল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রাণী, মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম,কৃষক সাইদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুরজাহান খাতুন। আলোচনা শেষে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ উপজেলা পরিষদ চত্বরে সুসজ্জিতদেশী-বিদেশী বিভিন্ন জাতের ফলদ বৃক্ষের চারার ১৫টি স্টল পরিদর্শন করেন।

ফলদ বৃক্ষ মেলা উদ্বোধনের আগে উপজেলা পরিষদ চত্বর হতে বিভিন্ন স্লোগান সহ একটি বণার্ঢ্য র‌্যালি বের হয়ে প্রধান সড়ক ও ফকিরগঞ্জ বাজার প্রদক্ষিণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য