নীলফামারীর ডোমারে পুলিশের বিশেষ অভিযানে ডোমার পৌর সেক্রেটারী ও ইউনিয়ন আমিরসহ ১২জন জামায়াতের নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে।

আটককৃতরা হলো, ডোমার পৃর্ব চিকনমাটি গ্রামের তমিজ উদ্দিনের ছেলে ও পৌর জামায়াতের সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক,কেতকিবাড়ী ইউনিয়নের চান্দখানা গ্রামের বছির উদ্দিনের ছেলে ও ইউনিয়ন জামায়াতের আমির আব্দুল বারী (৫৬), উত্তর চওড়া বড়গাছার কাসেম আলীর ছেলে বেলাল হোসেন (৪৫), পৃর্ব হরিনচড়ার বাচ্চা মামুদের ছেলে নজরুল ইসলাম, দক্ষিন মটুকপুরের উম্মেয়া মামুদের ছেলে ময়নুল ইসলাম (৩০), পৃর্ব বোড়াগাড়ীর খলিল উদ্দিনের ছেলে জাকারিয়া (২৬), চত্তড়া বড়গাছার কাঞ্চনপাড়ার জিকরুল ইসলামের ছেলে রিপন ইসলাম (২৫), দক্ষিন গোমনাতির মকবুল হোসেনের ছেলে আব্দুস সাত্তার (৬২), ডুগডুগি বড়গাছার আবুল হোসেনের ছেলে আফজাল হোসেন (২৮) এবং বোড়াগাড়ী ইউনিয়নের চান্দিনাপাড়ার মৃতঃ আহম্মেদ আলীর তিন ছেলে আনোয়ার হোসেন (৪৮), আবুল হোসেন (৩০) ও রতন ইসলাম (৩৫)।

ডোমার থানার এস, আই নজরুল ইসলাম জানান, নীলফামারী জেলার এ,এস,পি সার্কেল মোঃ জিয়াউর রহমান ও ডোমার থানার অফির্সাস ইনচার্জ মোকছেদ আলীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে। ডোমার থানার ভারপ্রাাপ্ত কর্মকর্তা মোঃ মোকছেদ আলী জানান, এদের মধ্যে আবু বক্কর সিদ্দিক ও আব্দুল বারী জামায়াতের রোকন বাকীরা জামায়াতের সমর্থক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য