মো: ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে পুলিশের বিশেষ অভিযানে একটি মোটর সাইকেল সহ পৃথক পৃথক ৬ মাদকাসক্ত তরুনকে আটক করার খবর পাওয়া গেছে। অভিযানে পুলিশের জনবল কম থাকায় ২ মাদকাসক্ত থানায় নিয়ে আসার পথে পলায়ন করেছে।

পুলিশ সুত্রে জানা গেছে, গতকাল শনিবার সন্ধ্যায় পৃথক অভিযান পরিচালনা করে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বহুবাঁধ মোড় এবং গুঞ্জনমারী এলাকা হতে আলোয়াখোয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বামনকুমার গ্রামের বদিউজ্জামানের পুত্র আল-মামুন (৩৫), বালিয়া লক্ষিথান গ্রামের সমর চন্দ্রের পুত্র মিঠুন চন্দ্র সিংহ (৩০), রাধানগর ইউনিয়নের ছোটদাপ গ্রামের বীরমুক্তিযোদ্ধা ইদ্রিশ আলী (অবসর প্রাপ্ত সেনা সদস্য) এর পুত্র তৌহিদুল ইসলাম রিপন (২৮), কিসমত দাপ গ্রামের জনৈক পবিত্র দাসের পুত্র জন রিন্টু দাস (২৮) এবং ছোটদাপ এলাকার জনৈক শামসুল আলমের পুত্র সোহেল রানাকে মাদক সহ হাতে-নাতে আটক করে।

এদিকে বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্র আরেক অভিযানে উপজেলার তোড়িয়া স্কুলপাড়া গ্রামের মো: তৌহিদুল ইসলাম ওরফে পেদুর পুত্র সুমন (২৫) কে মাদক সহ আটক করেন। উভয় অভিযানে রবিবার এসআই মো: জাহিদুল ইসলাম এবং মো: আঃ মজিদ প্রামাণিক বাদী হয়ে আটোয়ারী থানায় পৃথক পৃথক মামলা রুজু করেন। আটোয়ারী থানার এসআই আব্দুল আজিজ আটকের সত্যতা শিকার করে জানান, প্রথম অভিযানে ৫ মাদকাসক্তকে আটক করা হলেও অভিযানে পুলিশ ফোর্স কম থাকার কারণে ২ মাদকাসক্ত পালিয়ে যায়।

এদিকে আটককৃত জন রিন্টু দাস সাংবাদিকদের জানান, আমার কাছে পুলিশ কোন কিছু পায়নি। কিন্তু আমার সঙ্গী রিপন ও সোহেল রানার কাছে মাদক ছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য