দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম( বিএমএসএফ) দিনাজপুর জেলা শাখার উদ্যোগে বিএমএসএফ’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে।

৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আজ শনিবার সকালে দিনাজপুর প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিনাজপুর বিএমএসএফ’র জেলা শাখার সভাপতি সুলতান মাহমুদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক শহিদুর রহমান পাটোয়ারী মোহন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমেদ কুমার।

অনুষ্ঠানে যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস সাত্তার’র সঞ্চালনায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি একরামুল হক চঞ্চল, সহ-সভাপতি মনসুর রহমান, সাধারন সম্পাদক মোফাসিরুল রাশেদ মিলন, দপ্তর সম্পাদক মোঃ ইউসুফ আলী, অর্থ সম্পাদক ফখরুল হাসান পলাশ, ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান মিজান, তথ্য ও যোগাযোগ সম্পাদক কুরবান আলী, কার্যকরী নির্বাহী সদস্য নুরুল হুদা দুলাল, ওয়াহেদুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দেশের অর্থনীতির চাকা গতিশীল করতে মফস্বল সাংবাদিকরা প্রশংসনীয় ভুমিকা রাখেন । গ্রামাঞ্চল থেকে শুরু করে রাজধানী শহরের মধ্যে মফস্বল সাংবাদিকরা তথ্য আদান প্রদান করে থাকেন ।

এতে করে মফস্বল শহরগুলোর কোথায় কি ধরনের সমস্যা রয়েছে তা মফস্বল সাংবাদিকরা তাদের লেখুনির মধ্য দিয়ে প্রতিফলন ঘটিয়ে থাকে । তাই মফস্বল সাংবাদিকদেরকে বাদ দিয়ে একটি দেশ তার কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে পারবে না । তাই আমাদেরকে সবার আগে মফস্বল সাংবাদিকদের সংবাদকে বেশিবেশি গুরুত্ব দিতে হবে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য