মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) থেকেঃ বীরগঞ্জে বীরমুক্তিযোদ্ধা আব্দুল গনি (৭০)’র ইন্তেকাল করেছেন। ইন্না……….রাজিউন। তাকে রাষ্ট্রিয় মর্জদা দেয়া হয়েছে। জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বীরমুক্তিযোদ্ধা আব্দুল গনি’র মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সহকারী অধ্যাপক কালিপদ রায় জানান, গত শুক্রবার সকাল ৯টায় উপজেলার মোহনপুর ইউনিয়নের বড়হাট গ্রামের নিজস্ব বাস ভবনে বীরমুক্তিযোদ্ধা আব্দুল গনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আলম হোসেন, ওসি তদন্ত মোঃ মোহছেউল গণি’র নেতৃত্বে পুলিশের একটি চৌকসদল, উপজেলা সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার এসএমএ খালেক, প্রেমানন্দ রায়, বশির উদ্দিন ও অন্যরা বীরমুক্তিযোদ্ধা আব্দুল গনি’র বাড়ীতে ছুটে যান।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আলম হোসেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল গনি’র বাড়ীর উঠানে ওই দিন বিকেলে বীরমুক্তিযোদ্ধা লাশ জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করেন ও লাশের উপর ফুলের বেদি রেখে কিছুক্ষন নিরবে দাড়িয়ে থাকেন। এ সময় ওসি তদন্ত মোঃ মোহছেউল গনি’র নেতৃত্বে পুলিশের একটি চৌকসদল র্গাড অনার প্রদর্শন করে রাষ্ট্রিয় মর্জদা প্রদান করেন। শনিবার সকাল ৯টায় সিপাহি ডাঙ্গা দাখিল মাদ্রাসা মােিঠ নামাজে জানাযা শেষে চিলকুড়া কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য