দিনাজপুর সংবাদাতাঃ ১৫ জুলাই শনিবার জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে অস্থায়ী কার্যালয় বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি দিনাজপুর জেলা শাখা আয়োজিত অস্বচ্ছল অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের মাঝে অনুদান বিতরণ করা হয়।

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি দিনাজপুর জেলা শাখার সভাপতি ও বিভাগীয় কমিটির সদস্য আলহাজ্ব মোঃ মোকারর হোসেন খানের সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মাহবুবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ স্বর্ণপদকপ্রাপ্ত আলহাজ্ব মাহাতাব আলী খান, আলোকিত পিতা হিসেবে সমিতি কর্তৃক সম্মাননা স্মারক প্রাপ্ত সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ হুমায়ুন কবীর। সঞ্চালকের দায়িত্ব পালন করেন ইমদাদ আলী শাহ জাহিরী। সভায় প্রধান অতিথি সমিতির অস্বচ্ছল ৯১জন সদস্যদের মাঝে ২ লাখ ৭৫ হাজার ১শ টাকা শিক্ষা, চিকিৎসা ও এককালীন অনুদান হিসেবে বিতরণ করেন।

প্রধান অতিথি অনুদান বিতরণ অনুষ্ঠানে বলেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের অভিজ্ঞতা রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে যথেষ্ট অবদান রাখবে, তাদের সমাজে বোঝা না মনে করে তাদের অভিজ্ঞতা আমাদের কাজে লাগাতে হবে। অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীরা রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে যে অবদান রেখে গেছেন তা আমাদের প্রজন্মদের রাষ্ট্রীয় কাজে লাগাতে উৎসাহিত করবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য