নীলফামারীর কিশোরগঞ্জে ফেসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করায় শুক্রবার রাতে মুফতি জুবায়ের আহমেদ(৩১) নামে এক ব্যক্তিকে পুলিশ আটক করেছে। সে কেশবা দোলাপাড়া গ্রামের ইলিয়াছ মুন্সির পুত্র বলে জানা গেছে।

জানা যায়, ফেসবুক আইডি “মুফতি জুবায়ের আহ্মেদ কিশোরগঞ্জ” থেকে ১৩জুলাই রাতে বঙ্গবন্ধুর ছবি পোস্ট করে ওপরে লেখা হয়- ইনি হলেন জাতিয় জঙ্গল, বনের পশু শেখ মজিবুর রহমান। বিষয়টি ফেসবুকে ছড়িয়ে পড়লে আ’লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

পরে উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সেক্রেটারীসহ বিক্ষুদ্ধ কর্মীরা মুফতি জুবায়েরকে থানায় নিয়ে গেলে পুলিশ তাকে আটক করে। অতঃপর যে মোবাইল নম্বর দিয়ে ওই ফেসবুক আইডি খোলা হয়েছিল পুলিশ তার সন্ধান পায়। ওই মোবাইল নম্বরধারী কেশবা গ্রামের আলতাব হোসেনের পুত্র সাজেদুল ইসলাম (২৮)। সে কিশোরগঞ্জ শহরে শান্তামনি জুয়েলার্সের মালিক।

বিষয়টি জানতে পেরে সে আত্মগোপন করেছে। এব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশীদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি মুফতী জুবায়েরকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় দু’জনকে আসামী করে মামলার প্রক্রিয়া চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য