আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের রুদ্বেশ্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশ্বের ব্রীজ থেকে শক্রবার বিকেলে অজ্ঞাত পরিচয় (৩০) যুবকের উদ্ধার হওয়া অজ্ঞাতপরিচয় মরদেহের পরিচয় পাওয়া গেছে।শুক্রবার রাতে খবর পেয়ে কালীগঞ্জ থানায় এসে মরদেহটি হাতিবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের মিলন বাজার এলাকার শহির আলীর ছেলে সৈয়দ আলীর (৩২) বলে সনাক্ত করে তার পরিবার।

এর আগে শুক্রবার বিকেলে উপজেলার কাকিনা ইউনিয়নের রুদ্বেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। কালীগঞ্জ থানার পুলিশ সূত্রে জানাযায়,স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ ওই ব্রিজের নিচ থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করে। স্থানীয়রা কেউ তার পরিচয় সনাক্ত করতে না পারায় পরিচয় সনাক্তের জন্য বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়।

এরপর স্থানীয়দের কাছে খবর পেয়ে নিহতের পরিবারের লোকজন থানায় এসে মরদেহ সৈয়দ আলীর বলে সনাক্ত করে বাড়িতে নিয়ে যান। তার পরিবারের দাবি মানসিক ভারসাম্যহীন মৃগী রোগী সৈয়দ আলী ১২ দিন আগে বাড়ি থেকে নিখোঁজ হন।কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় কালীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য