স্টেজ, অ্যালবাম, সিনেমার গান, টিভি অনুষ্ঠান-লাইভ নিয়মিত এসব নিয়েই গত প্রায় ২০ বছরেরও বেশি সময় ধরে ব্যস্ত রয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। বিশেষ করে স্টেজ শো নিয়ে সারা বছর তুমুল ব্যস্ত সময় পার করেন তিনি। দেশে যেমন শো করেন তেমনি করেন দেশের বাইরেও। আর এ কারণেই অবসর সময় তেমন একটা মিলে না তার।

এর বাইরে পরিবারকে সময় দেয়ার বিষয়টিও থাকে। তবে এবার কয়েকদিনের জন্য ছুটির মুডে মজেছেন আঁখি। কয়েকদিন আগেই লন্ডনে পাড়ি দিয়েছেন দুই কন্যাসহ। সেখানকার বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছেন। শপিং করছেন মেয়েদের সঙ্গে। ছবি তুলছেন, ফেসবুকে আপলোড করছেন। সব মিলিয়ে লন্ডনে অন্যরকম একটি সময় পার করছেন এ গ্ল্যামারাস সংগীতশিল্পী।

এখানে আরো কয়েকদিন অবসর সময় কাটিয়ে তবেই দেশে ফিরবেন আঁখি। এ বিষয়ে তিনি বলেন, আসলে দুই মেয়েকে নিয়ে সুন্দর একটি সময় কাটাতেই এখানে আসা। বেশ উপভোগ করছি আমরা। ঘুরে বেড়াচ্ছি। তবে আসার পরে অনেকেই বলছে শো করতে। কিন্তু এটা শুধু আমার বাচ্চাদের জন্য বরাদ্দ সময়। কাজ করছিতো ছোটবেলা থেকেই। আরো হবে ইনশাআল্লাহ। কিন্তু কিছু সময় টাকা বা নামের চেয়েও সন্তানকে প্রাধান্য দিতে হয়।

আর আমি তো কথা দিয়ে এখানে আসিনি যে শো কিংবা শুটিং করবো। তাই কথা ভঙ্গের কিছু নেই। এ বিষয়ে আঁখি আলমগীর আরো বলেন, এখানে অনেক জায়গায় ঘুরে বেড়াচ্ছি। সন্তানদের সঙ্গে খুব ভালো সময় পার করছি। দেশে ফিরবো আরো ৭-৮ দিন পর। আরো থাকতাম, কিন্তু ঢাকায় শো আর রেকর্ডিং আছে। ফেরার পরই সেগুলো করবো।

এদিকে জানা গেছে আঁখির বেশ কয়েকটি সিনেমার গানে কণ্ঠ দেয়ার কথা রয়েছে সামনে। লন্ডন থেকে ফিরে সেই গানগুলোতে আগে কণ্ঠ দেবেন তিনি। এর বাইরে কয়েকটি শোতে অংশ নেবেন। তাছাড়া আসছে কোরবানির ঈদের বিশেষ টিভি অনুষ্ঠানের শুটিংয়েও অংশ নেবেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য