আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকে: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে বাসের ধাক্কা লাগে। এতে বাস চালক আলম হোসেন(৪৭) নিহত হন। এ ঘটনায় ৩ জন গুরতর আহত হয়েছেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার বটতলা এলাকায় এ দূঘর্টনা ঘটে।নিহত আলম হোসেন লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের সাদেক নগর এলাকার মৃত হোসেন আলীর পুত্র। সে নৈশকোচ খোকন পরিবহনের চালক।

আহতরা হলেন-মালেক(৩৪) জয়নাল (৩০) ও বাবুল(৫৫)।প্রত্যক্ষদর্শী স্থানীয় এক বাসিন্দা জানান, বুড়িমারীগামী খোকন পরিবহন বটতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসটি ধাক্কা হয়।এতে ঘটনায় চালক নিহত হয়।

এ বিষয়ে হাতীবান্ধা হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সেও আবাসিক মেডিকেল অফিসার নাইম হাসান জানান, সড়ক দূঘর্টনায় চালক আলম মারা গেছে। আর গুরতর আহত ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি প্রসুন কান্তি দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দূঘর্টনায় একজন নিহত ও ৩জন আহত হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য