ঢাকাই চলচ্চিত্রের উজ্জ্বল মুখ আরিফিন শুভ অভিনীত মুক্তিপ্রাপ্ত সবশেষ ছবির নাম ‘ধ্যাততেরিকি’। এ ছবিটি পরিচালনা করেন শামীম আহমেদ রনী। গত বৈশাখে মুক্তি পাওয়া এ ছবিতে শুভর বিপরীতে অভিনয় করেন নুসরাত ফারিয়া। তবে আসছে ৬ই অক্টোবর মুক্তি পাচ্ছে শুভর আরেকটি ছবি। নাম ‘ঢাকা অ্যাটাক’।

এ ছবিতে নতুন লুকে দেখা যাবে এই অভিনেতাকে। দীপংকর দীপনের পরিচালনায় এ ছবিটি শুধু বাংলাদেশে না দেশের বাইরেও মুক্তি পাবে। এ ছবি প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, এতদিন যারা আমাকে বিভিন্ন ছবিতে দেখেছেন তাদের জন্য বলতে চাই ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে নতুন এক শুভকে দর্শকরা আবিষ্কার করতে পারবেন। আমার চরিত্রের নাম আবিদ।

এখানে বোমা স্কোয়াড বিভাগের ইনচার্জ হিসেবে দেখা যাবে আমাকে। বেশকিছু শট ছিল খুবই ঝুঁকিপূর্ণ। অ্যাকশন দৃশ্যের জন্য ব্যবহার করা হয়েছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক ও ৫ কিলোগ্রাম ওজনের হেলমেট। ছবির কাহিনি ও আমার চরিত্রে নতুনত্ব পাবেন দর্শক।

আশা করি, ছবিটি দেশ ও দেশের বাইরের দর্শক পছন্দ করবেন। এ ছবিতে শুভর বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। ছবিটি নিয়ে পরিচালক দীপংকর দীপন বলেন, আমরা একটা থ্রিলার ধাঁচের গল্প বলার চেষ্টা করেছি। ৬ই অক্টোবর ছবিটি বাংলাদেশে মুক্তির পর দেশের বাইরেও মুক্তি দেয়ার প্রস্তুতি নিচ্ছি আমরা। এরইমধ্যে কানাডা, যুক্তরাষ্ট্র, আরব আমিরাত, ওমান, কাতার, মালয়েশিয়াসহ বেশকিছু দেশে ছবি মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে।

আসছে আগস্টে ছবিটি সেন্সরে জমা পড়বে। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- সৈয়দ হাসান ইমাম, আলমগীর, আফজাল হোসেন, লায়লা হাসান, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা, শিপন মিত্র প্রমুখ। বাংলাদেশ পুলিশের কর্মকর্তা সানী সানোয়ারের তত্ত্বাধানে নির্মিত হয়েছে ‘ঢাকা অ্যাটাক’।

এদিকে এর বাইরে শুভ অভিনীত ‘ভালো থেকো’ নামেও একটি ছবি খুব শিগগিরই সেন্সরে জমা হবে। ছবিটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। আর এ ছবিতে শুভর বিপরীতে অভিনয় করেছেন তানহা তাসনিয়া।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য